ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

আগ্রহী নন ফারিয়া 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৪, ২৫ আগস্ট ২০১৮

এবারের কোরবানি ঈদের চার দিন আগে ঢাকায় এসেছেন ফারিয়া শাহরিন। কিন্তু ঢাকায় এসে এক স্ট্যাটাসে তিনি জানিয়ে দিলেন মিডিয়ার কোন কাজ করতে আগ্রহী নন তিনি।  

ফারিয়া ফেসবুক পোস্টে লিখেন, ‘সম্মানিত মিডিয়ার ভাইয়েরা আমার, আপনাদের কাছে বিনীত অনুরোধ, আমাকে কোনো কাজের অনুরোধ করে লজ্জা দেবেন না। আমি খুব কম সময়ের জন্য বাংলাদেশে এসেছি।’ 

‘ঈদ উদ্‌যাপন করতে এবং আমার পরিবার ও বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটানোর জন্য। তাই এই ছুটিতে কোনো কাজ করতে চাই না। আমি শুধু কয়েকটা দিন আনন্দের মধ্যে থাকতে এসেছি। তবে শোবিজের প্রতি সম্মান রেখেই বলছি, মিডিয়া আমার কাছে অনেক কিছু, কিন্তু সবকিছু না।’ 

এর আগে গত বছর শেষ দিকে যখন ঢাকায় আসেন, তখন পরিচিত নির্মাতাদের অনুরোধে কয়েকটি নাটকে কাজ করেছেন। তবে এবার এসে ফারিয়া জানালেন, এবার কোনো কাজ করতে চান না তিনি।

উল্লেখ্য, ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহ্‌রিন। এরপর নাটক আর বিজ্ঞাপনচিত্রে কাজ করেন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। এখন তিনি মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে মিডিয়া মার্কেটিংয়ে পড়াশোনা করছেন।

এমএইচ/এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি